ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ওমানের বিপক্ষে আত্মবিশ্বাসী টাইগার কোচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬, ১৯ অক্টোবর ২০২১

স্কটল্যান্ডের বিপক্ষে হার দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু হয়েছে টাইগারদের। এই হারে সুপার টুয়েলভে যেতে না পারার শঙ্কা দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে সোমবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি-পরিচালকদের সঙ্গে জুম মিটিং করেছেন কোচ রাসেল ডমিঙ্গো। সেখানে প্রশ্নবানে জর্জরিত হয়েছেন টাইগারদের কোচ।

তবে সোমবার সংবাদ সম্মেলনে আত্মবিশ্বাসী ছিলেন কোচ ডমিঙ্গো। আজ ওমানের বিরুদ্ধে জয়ে মাহমুদুল্লাহদের উপর পূর্ণ আস্থা রেখেছেন তিনি।

তিনি বলেন, ‘ছেলেদের মধ্যে আত্মবিশ্বাস আছে, আমিও ওদের ওপর আস্থা রাখছি। অনেক টানটান উত্তেজনার ম্যাচ ওরা জিতেছে। ছেলেরা ওমান ও পাপুয়া নিউগিনির বাধা পার করবে, পরের রাউন্ডে যাবে, এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী’।

বাংলাদেশ সময় রাত ৮টায় ওমানের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে নামবে বাংলাদেশ। এই ম্যাচে হারলেই বিশ্বকাপ থেকে বিদায় নিতে হবে টাইগারদের।

ডমিঙ্গো বলেন, ‘আমাদের ওমানের বিরুদ্ধে ভালো করতে হবে। ওমান প্রথম ম্যাচে ভালো করছে। ওরাও পরের রাউন্ডে যেতে চাইবে। আমাদের জন্য কাজটা কঠিনই হবে। কিন্তু ছেলেরা জানে যে ওরা যদি ভালো খেলাটা খেলতে পারে, তাহলে আমাদের জেতার সম্ভাবনাই বেশি।’

স্কটল্যান্ডের কাছে হেরে যাওয়ার বিষয়ে বাংলাদেশ কোচ বলেন, ‘আমরা স্কটল্যান্ডকে হালকাভাবে নেইনি। ওরা কিন্তু বাংলাদেশকে আগেও হারিয়েছে। তবে আমাদের ওদের নিয়ে ভাবলে চলবে না। আমাদের নিজেদের পারফরম্যান্সে মনোযোগ দিতে হবে।’

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি