ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

করোনাতাঙ্ক: এখনই বন্ধ হচ্ছে না জবি

জবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:৫৫, ১৪ মার্চ ২০২০

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

বর্তমানে বাংলাদেশে এক আতংকের নাম করোনা ভাইরাস। বিশ্বব্যাপী মহামারি আকার ধারন করা ভাইরাসটি সারাদেশে না ছড়ালেও এরই মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। সবধরনের ছাত্র জমায়েত নিষিদ্ধ করছে দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়। 

এরইমধ্যে, দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান বুয়েটের শিক্ষার্থীরা অনির্দিষ্টকালের জন্য ক্লাসে না যাওয়ার ঘোষণা দিয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে এরই মধ্যে শিক্ষার্থীরা ক্লাসে না যাওয়ার কথা জানিয়েছে এবং চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে কোনও প্রকার জমায়েত না করার আহ্বান জানানো হয়েছে।

তবে বেশ ছোট ক্যাম্পাস হলেও প্রতিদিন কয়েক হাজার শিক্ষার্থীর সমাগম হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হবে কিনা এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে ধোয়াশা সৃষ্টি হয়েছে। অনেক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হবে কিনা জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, এখনই বিশ্ববিদ্যালয় বন্ধ করা হবে কিনা তা বলতে পারছি না। এ বিষয়ে সরকারের মনিটরিং সেল আছে, সেখান থেকে বন্ধের কোনও নির্দেশনা আসলে আমরা তা মেনে নিব। সরকারি নির্দেশনা আসলে জবিও বন্ধ ঘোষণা করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি