ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কলেজছাত্রীকে শ্লীলতাহানি, বাবাকে পিটিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৯, ১৫ ফেব্রুয়ারি ২০২২

যশোরের শার্শায় কলেজ পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করতঃ শ্লীলতাহানি চেষ্টার প্রতিবাদ করায় বাবা রবিউল হোসেনকে পিটিয়ে জখম করেছে জসিম উদ্দিন ও তার লোকজন। গত শনিবার দুপুরে উপজেলার মাটিপুকুর গ্রামে এ ঘটনা ঘটলেও স্থানীয় সংবাদকর্মীদের বিষয়টি জানানো হয় মঙ্গলবার। 

অভিযুক্ত জসিম উদ্দিন ওই গ্রামের হাশেম আলীর ছেলে। এ ঘটনায় রোববার শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত পরিবার।

জানা যায়, গত শনিবার দুপুরে মাটিপুকুর গ্রামের রবিউল হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে কুল (বরই) সংগ্রহের জন্য বাড়ির পাশের একটি কুল বাগানে যান। দীর্ঘদিন ধরে ওই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে আসা জসিম উদ্দিন আগে থেকেই ওঁৎ পেতে থেকে কুল বাগানে তার ওপরে ঝাঁপিয়ে পড়েন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন।

এ সময় মেয়েটি চিৎকার করতে থাকেন এবং অনেক চেষ্টার পর পালিয়ে আসতে সক্ষম হন। মেয়েটি বাড়িতে গিয়ে কান্না করতে থাকেন এবং ঘটনাটি বাবা-মাকে খুলে বলেন। ঘটনা শুনে বাবা রবিউল হোসেন অভিযুক্ত জসিম উদ্দিনকে ডেকে কৈফিয়ৎ চাইলে জসিম তখনই রবিউল হোসেনের ওপর চড়াও হন।

মোবাইলে কল করে নিজের সঙ্গীয় আরও কয়েকজনকে ডেকে এনে রবিউল হোসেনের ওপর হামলা চালিয়ে তাঁকে পিটিয়ে জখম করে চলে যান জসিম ও তার সাঙ্গপাঙ্গরা।

এ ঘটনার সঠিক বিচার ও বখাটে সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে রবিউল হোসেন রোববারই শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে ঘরোয়াভাবে মেটানোর চেষ্টায় ব্যর্থ হয়ে এবং থানায় অভিযোগ দায়ের হওয়ায় আবারও চড়াও হয়ে ওঠে বখাটে জসিম উদ্দিন ও তার সহযোগীরা। তারা নানা হুমকি দিচ্ছে বলেই অভিযোগ করে পরিবারটি।

রবিউল হোসেন জানান, আমার মেয়ে বর্তমানে একাদশ শ্রেণির ছাত্রী। অনেক আগে থেকেই বখাটে জসিম আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এখন থানা থেকে অভিযোগ তুলে নিতে বিভিন্ন সময়ে হুমকি ধামকিসহ নানাবিধ ভয়ভীতি দিচ্ছে অভিযুক্তরা। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি