ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কেমন আছেন সায়ন্তিকা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২২, ১০ জুলাই ২০১৮

দীর্ঘ দিনের প্রেমিক জয় মুখোপাধ্যায়ের সঙ্গে সু-সম্পর্ক এখন টালিউড অভিনেত্রী সায়ন্তিকার জীবনে অতীত। বরং অভিনেত্রীর ওপর হামলার অভিযোগে দিন দু’য়েক আগেই জয়কে গ্রেফতার করেছিল পুলিশ। জয়ের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের পর এখন কেমন আছেন সায়ন্তিকা?

বস্তুত, জয়-পর্ব এখন সায়ন্তিকার জীবনে অতীত। তার কথায়, ‘আমি ভাল আছি।’ সেই ভাল থাকার ইঙ্গিত মিলেছে সোশ্যাল মিডিয়াতেও।

গত রোববার নিজের একটি ছবি টুইট করেছেন সায়ন্তিকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি যেমন অনুভব করি সেই অনুযায়ী নিজেকে চার্জ করি। আজ আমি হ্যাপিনেস অর্থাৎ খুশি থাকাটা পছন্দ করেছি…।’

গত শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জ থানায় জয় মুখোপাধ্যায়ের বিরুদ্ধে তাকে এবং তার সহকারীকে হেনস্থার অভিযোগ দায়ের করেন সায়ন্তিকা। সেই অভিযোগের ভিত্তিতে জয়কে গ্রেফতার করে পুলিশ। শনিবার জয়কে আলিপুর আদালতে তোলা হলে ৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে তার জামিন মঞ্জুর করেন বিচারক।

দীর্ঘ দিন ধরেই দু’জনের সম্পর্কের টানাপড়েন চলছিল। সায়ন্তিকা পুলিশকে জানিয়েছিলেন,দীর্ঘ দিন ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ইদানীং জয়ের নানা আচরণ ও ব্যবহারে সেই প্রেমে ফাটল ধরে। তার পর থেকেই নানাভাবে জয় তাকে উত্যক্ত করছিলেন বলে সায়ন্তিকা অভিযোগ করেছিলেন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জয়ের সঙ্গে সম্পর্কের তিক্ততা আপাতত ভুলে যেতে চান নায়িকা। খুব শীঘ্র শুটিংয়েও ফিরতে চান সায়ন্তিকা।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি