ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

কোটা আন্দোলনকারীদের ওপর হামলাকারীদের শনাক্তে কাজ চলছে: ঢাবির ভিসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৮, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:০০, ৪ জুলাই ২০১৮

কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর সম্প্রতি যারা হামলা করেছে তাদের শনাক্তে কাজ চলছে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যঅপক ড. আখতারুজ্জামান।

কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর প্রকাশ্যে হামলার ঘটনায় ঢাবি প্রসাশন কি ব্যবস্থা নিয়েছে এমন প্রশ্নের জবাবে আজ বুধবার একুশে টিভি অনলাইনকে তিনি এসব কথা জানান।

আখতারুজ্জামান বলেন, কোটা আন্দোলনের শিক্ষার্থীদের উপরে যারা হামলা করেছে তাদের চিহিৃত করতে প্রশাসন কাজ করছে। এখন তদন্ত চলছে। সব কাজ শেষ হয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, কোনো অবস্থাতেই তাদের ছাড় দেওয়া হবে না। তদন্ত চলছে। এই বিচার হবে, যাতে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে না পারে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর ঘোষণার আড়াই মাস পরও কোটার প্রজ্ঞাপন জারি না হওয়ায় গত শনিবার নতুন কর্মসূচি ঘোষণার লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংবাদ সম্মেলনের ডাক দেয় কোটা আন্দোলনকারীদের প্লাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। শিক্ষার্থী ও চাকরি প্রার্থীরা জড়ো হলে তাদের ওপর নৃশংস হামলা চালানো হয়। পরিষদের যুগ্ম আহবায়ক নুরুল হক নূরসহ বেশ কয়েকজনকে বেধরক মারধর করা হয়। এর প্রতিবাদের গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে শিক্ষাবিদদের লাঞ্চিত করে আইনশৃংখলা বাহিনী।

টিআর/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি