ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

খুলনার ৩৮০৪ শিক্ষার্থী পুরষ্কৃত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১, ২৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২২:৪৯, ২৭ জানুয়ারি ২০১৮

বই পড়ার জন্য খুলনার ৩ হাজার ৮০৪ জন শিক্ষার্থীকে পুরষ্কৃত করল বিশ্বসাহিত্য কেন্দ্র ও গ্রামীণফোন।

শুক্রবার সকালে বিশ্বসাহিত্য কেন্দ্রের খুলনা মহানগরের আওতায় পরিচালিত স্কুল পর্যায়ের বইপড়া কার্যক্রমের ২০১৭ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের মাঝে এ পুরষ্কার দেওয়া হয়। এ উপলক্ষ্যে খুলনা শহরের পিটিআই প্রাঙ্গণে দিনব্যাপী এক বর্ণাঢ্য পুরস্কার বিতরণী উৎসবের আয়োজন করা হয়।

গ্রামীণফোনের সহযোগিতায় ও বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে খুলনা মহানগরীতে দিনব্যাপী এ পুরস্কার বিতরণী উৎসবে দুইটি পর্বে ৪৪টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩ হাজার ৮০৪ জন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। আজ সকালে পুরস্কার বিতরণী উৎসবের প্রথম পর্বে ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৯৪২ জন ছাত্রছাত্রী পুরস্কার গ্রহণ করেছে। দ্বিতীয় পর্বে পুরস্কার গ্রহণ করেছে ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৮৬২ জন ছাত্রছাত্রী।

এই উৎসবে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব নিশ্চিন্ত কুমার পোদ্দার, বিশিষ্ট লেখক ও অভিনেতা জনাব খায়রুল আলম সবুজ, বিশিষ্ট শিশুসাহিত্যিক জনাব আলী ইমাম, খুলনা পিটিআই এর সুপারিনটেনডেন্ট (অতিরিক্ত দায়িত্ব) জনাব সৈয়দা ফেরদৌসী বেগম, গ্রামীণফোনের খুলনা অঞ্চলের হেড অব মার্কেটিং পার্থ প্রতীম ভট্টাচার্য্য এবং বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক ও উপ-সচিব জনাব শরিফ মোঃ মাসুদ। সংবাদ বিজ্ঞপ্তি

 এস এইচ এস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি