ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

খেলায় ফেরাত ইঙ্গিত জেসুসের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৪, ৩ জানুয়ারি ২০১৮

সামনে রাশিয়া বিশ্বকাপ। এবার ব্রাজিলের স্বপ্ন অভিযানের অন্যতম ভরসা গ্যাব্রিয়েল জেসুস। রোববার বার্নলিতে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রথমার্ধেই মাঠ ছাড়তে ম্যানচেস্টার সিটির এই মিডফিল্ড এ তারকাকে।

এ সময় তার কান্না আর ব্যথাতুর চেহারা দেখে অনেকেই শঙ্কা করেছিল বড় সময়ের জন্যই তাকে হারাতে হচ্ছে। সামাজিক যোগাযোগে শঙ্কা ছড়িয়েছিল, তিনি বিশ্বকাপটা খেলতে পারবেন না। স্বয়ং সিটি কোচ পেপ গার্দিওলাও বলেছিলেন, দুই মাসের আগে জেসুস ফিরতে পারবে কি না সন্দেহ। ঊরু ও পায়ের সংযোগস্থলের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হলে এমনটা হওয়ায় সাভাবিক।

বিশ্বকাপের বছর বলে ব্রাজিল সমর্থকদের ভয়টা ছিল সবচেয়ে বেশি। কারও কারও শঙ্কা ছিল তিনি হয়তো বিশ্বকাপের আগে পুরো ফিট হয়ে উঠবেন না।

এবার সমর্থকদের অভয় দিতে নিজেই হাজির হলেন সামাজিক মাধ্যমে। জেসুস সামাজিক যোগাযোগে লিখেছেন, আজ মেডিকেল পরীক্ষা করিয়েছি। পরীক্ষায় পায়ের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার ব্যাপারটি ধরা পড়েছে। ঈশ্বরকে ধন্যবাদ যে, চোটটা খুব বড় কিছু নয়। কোনো অস্ত্রোপচার প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে না আমাকে। যতটা সম্ভব দ্রুত ফেরার চেষ্টা করব। সবার প্রতি কৃতজ্ঞতা। ২০১৮ সালটা হতে যাচ্ছে আমারই।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি