ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে স্কুলছাত্রীকে অপহরণের পর গণধর্ষণ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ১০ অক্টোবর ২০২০

গাজীপুরের সালনা এলাকা থেকে এক স্কুলছাত্রীকে (১৩) অপহরণের পর গণধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (৯ অক্টোবর) রাতে গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরিফ হোসেন ওরফে সবুজ মিয়াকে (২৮) গ্রেফতার করা হয়। 

আজ শনিবার দুপুরে গাজীপুরের পোড়াবাড়ি র‍্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আরিফ ওরফে সবুজ শেরপুরের নালিতাবাড়ী থানার বরুাজানি এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে।

পোড়াবাড়ি র‍্যাব ক্যাম্প কমাণ্ডার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গত ১ অক্টোবর রাতে গাজীপুর মহানগরীর সালনা এলাকায় একটি খাবার হোটেল থেকে বাসায় ফেরার পথে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় আটকে রাখে অভিযুক্ত আরিফ হোসেন। পরে তার হাত, পা, মুখ বেঁধে অপহরণকারী আরিফসহ ৩ বন্ধু পালাক্রমে ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ করে। পরে তাকে হত্যার উদ্দেশ্যে মুখে কসটেপ এবং গলায় ওড়না পেঁচিয়ে বক্স খাটের ভিতর আটক রেখে ধর্ষণকারীরা দ্রুত পালিয়ে যায়। 

এদিকে ভিকটিমের গোঙানীর শব্দে পাশের বাসার ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে এবং তার পরিবারকে খবর দেয়। সেইসঙ্গে তার চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে গাজীপুর মেট্টোপলিটন সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। তবে নির্যাতিতার পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করে এবং তাদের জীবন নাশের হুমকি দিয়ে আসছিল অভিযুক্তরা। 

পরে র‍্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গণধর্ষণের মূলহোতা আরিফ ওরফে সবুজকে গাজীপুরের তেলিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে সে অপহরণ ও ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে বলেই জানিয়েছে র‍্যাব। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি