ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গানে গানে করোনার বার্তা দিলেন দুই বাংলার তারকারা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ২৮ এপ্রিল ২০২০

চলমান করোনা ক্রান্তিকালে ভক্ত-শ্রোতাদের গানে গানে কিছু বার্তা দিতে একই গানে একসঙ্গে কণ্ঠ দিলেন দুই বাংলার চার জনপ্রিয় কণ্ঠশিল্পী। তাদের সঙ্গে গানটির ভিডিওতে অংশ নিয়েছেন দুই বাংলার অভিনয়শিল্পীরাও।

গানটিতে ভারতের কুমার শানু ও অভিজিৎ এবং বাংলাদেশের আসিফ ও ইমরান কণ্ঠ দিয়েছেন। এই চার তারকার পাশাপাশি গানটির ভিডিওতে অংশ নিয়েছেন- বাপ্পি লাহিড়ী, পূর্ণিমা শ্রেষ্ঠা, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ, শ্রাবন্তী, শ্যাম বরণ ব্যানার্জি, সোহম, ওম, চঞ্চল চৌধুরী, বাপ্পি চৌধুরী, দেবাশীষ, লক্ষ্মীরতন শুক্লা, আনিসুর রহমান মিলন, ইমন, পার্থ সারথি, আবু হেনা রনি, জেমি ইয়াসমিন ও শাদাব হাশমি।

বিশেষ এই গানটির নাম ‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’। কলকাতার শ্রী প্রীতমের কথা-সুরে গানটির মিউজিক প্রোগ্রামিং করেছেন ঢাকার এমএমপি রনি।

এই গান ও ভিডিওতে অংশ নেওয়া শিল্পীদের প্রত্যেকেই নিজ নিজ ঘরে থেকে কাজটি করেছেন। বাংলাদেশ থেকে গানটির মিউজিক সমন্বয় করেছেন কণ্ঠশিল্পী ইমরান আর কলকাতা থেকে শ্রী প্রীতম।

এ বিষয়ে ইমরান বলেন, ‘করোনাভাইরাসের কারণে সারা পৃথিবী এখন বিপদে আছে। প্রিয় দুই বাংলা কঠিন সময় পার করছে। এই সময়টায় মানুষকে উজ্জীবিত রাখতে এবং সচেতন করতে তৈরি বিশেষ এই গানটির অংশ হতে পেরে আমার ভালো লাগছে। দুই বাংলার অনেক তারকা শিল্পী এতে অংশ নিয়েছেন। আশাকরি ঘরবন্দি সময়টায় সবাই কাজটি পছন্দ করবেন।’

২৭ এপ্রিল সন্ধ্যায় কলকাতার গ্রিবস মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

ভিডিও দেখুন :

এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি