ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গেইল তাণ্ডবে খুলনার বিদায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৮, ৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৮:১৫, ৮ ডিসেম্বর ২০১৭

এবারের বিপিএল আসর জুড়ে তেমন একটা ভাল করতে না পারলেও এলিমিনেটর ম্যাচে এসে সেঞ্চুরি করলেন ক্যারিবিয় দানব ব্যাটসম্যান ক্রিস গেইল। তার এই সেঞ্চুরির ওপর ভর করে ২৮ বল হাতে রেখেই উইকেটের বিশাল জয় পায় রংপুর রাইডার্স। এই জয়ের ফলে খুলনা টাইটান্সকে এবারের বিপিএল আসর থেকে বিদায় করে দিল রংপুর।

১৬৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ক্রিস গেইলের ১২৬ রানের দানবীয় ইনিংসে উপর ভর করে ১৫.২ ওভারে ১৭১ রান করে জয় তুলে নেয় রংপুর রাইডার্স।

শুক্রবার গেইল প্রথম থেকে মারমুখী ছিলেন। একের পর এক ছয় আর চার হাকান এই দানব ব্যাটসম্যান। তার সামনে খুলনার বোলারদের অসহায় লাগছিল। ৪৫ বলে তুলে নেনে বিপিএল ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি। আর এর মাধ্যমে এবারের আসরের প্রথম সেঞ্চুরিও তার। এবারের আসরের এখন পর্যন্ত আর কোন ব্যাটসম্যান সেঞ্চুরির দেখা পাননি।

গেইলের ১২৬ রানের ইনিংসটি খেলতে খরচ করেন ৫১টি বল। ইনিংসটিতে ছিল ৬টি বাউন্ডারি ও ১৪টি ওভারবাউন্ডারির মার! গেইলকে সঙ্গ দেন মোহাম্মদ মিথুন। তিনি করেন ৩৬ বলে অপরাজিত ৩০ রান করেন।

ক্রিস গেইলের সাথে ওপেন করতে এসেছিল সোহাগ গাজী। গেইলের ব্যাটিংয়ের কিছু প্রভাব পরবে তার ওপর এমসটি ধারণা ছিল অনেকের। কিন্তু তিনি মাত্র ৪ বল খেলে মাত্র ১ রানেই সাজঘরে ফেরেন। এদিন ব্যর্থ হন আরেক হার্ডহিটার ব্র্যান্ডন ম্যাককালাম। দুই বল খেলে কোন রান না করেই সাজঘরে ফেরেন তিনি।

খুলনা টাইটান্সের বোলারদের মধে জফরা আর্চার এক ওভারে সোহাগ গাজী ও ম্যাককালামকে ফেরান। জফরা ছাড়া খুলনার বোলারদের সাফল্য ছিল না আজকের ম্যাচে। খুলনার হয়ে কোন বোলারই উইকেটের দেখা পাননি। বরং উল্টো মাথা নত করে হজম করেছেন গেইলের ছয়-চার।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি