ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের মিলনমেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৩, ১৪ জানুয়ারি ২০১৮

চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের মিলনমেলা পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ জানুয়ারি ফাউন্ডেশনের আহবায়ক সাবেক কাউন্সিলর মো.শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। গ্র্যান্ড মিলনমেলাকে সফল করার জন্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে সমন্বয়কারী মনোনীত করা হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানকে বর্ণাঢ্য করার জন্য প্রবীণ শিল্পী নাজমুল আবেদীন চৌধুরী, শিল্পী ইকবাল হায়দার, এ্যাডভোকেট কাওসার পারভীন, শিক্ষাবিদ মর্জিনা আখতার, শিল্পী সাহরিয়ার খালেদকে উপদেষ্টা করে এ প্রজন্মের শিল্পীদের নিয়ে একটি সাংস্কৃতিক কমিটি গঠন করা হয়।

সদস্য সচিব শারুদ নিজামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন, নাজমুল আবেদিন চৌধুরী, ইকবাল হায়দার, কায়েশ চৌধুরী, রুবিনা ইয়াসমীন, মোর্শেদ জাফর, ফারজানা মুনমুন, আনোয়ার শহীদ, সাফায়াত সুলতানা, এ্যাড. কানিজ কায়সার, আফরোজা আখতার, সদরুল আমিন, হামিদা নিরু, সঞ্জীব সেনগুপ্ত, লোকমান হাকিম, শওকত আলী, ওবায়দুর রহমান, মামুন উদ-দৌলা, আফরোজা আখতার ও হারুন-অর-রশিদ প্রমুখ।

চট্টগ্রাম কলেজের সঙ্গীতশিল্পী, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সন্তানরা সঙ্গীত,আবৃতি, কৌতূক পরিবেশন করতে চায় তারা প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টার মধ্যে মেট্রোপোলে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য নাম নিবন্ধন চলছে।সভায় সিদ্ধান্ত হয় যে, মা ও শিশু হাসপাতালে প্রস্তাবিত ক্যান্সার ইনস্টিটউটকে ১ (এক) লক্ষ টাকা প্রদান করা হবে অনুষ্ঠানস্থলে। অনুদান প্রদানে আগ্রহীরা যোগাযোগ করতে পারেন।এছাড়া ফাউন্ডেশনের উদ্যোগে একটি ম্যাগাজিনে প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে।আগ্রহী লেখকদের আগামী ৩১ জানুয়ারির মধ্যে তথ্য ও স্মৃতিচারণমূলক লেখা মেট্রোপোলের ঠিকানায় পাঠানোর জন্য আহবান করা হয়েছে।

কে আই/টিকে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি