ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চলতি মাসে ফিরছেন পপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯, ৪ জুলাই ২০১৮

ঈদের বেশ কিছুদিন আগে থেকেই অসুস্থ ছিলেন চিত্রনায়িকা পপির বাবা। এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি তিনি। তবে ডাক্তার আশ্বাস দিয়েছেন শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন। বাবার চিকিৎসা নিয়েই কিছুদিন বেশ ব্যস্ত ছিলেন পপি। এ মাসেই শুটিংয়ে ফিরবেন তিনি।
পপি তার নতুন দুই সিনেমা ‘টার্ন’ এবং ‘যুদ্ধশিশু’র শুটিং শুরু করতে যাচ্ছেন। সিনেমা দুটি পরিচালনা করবেন শহীদুল হক খান।
পপি বলেন, ‘আমার দুই সিনেমা ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’র গল্প বেশ ভালো লেগেছিল। প্রচলিত গল্প থেকে একেবারেই আলাদা গল্প। যথাযথভাবে সিনেমার কাজ সম্পন্ন হলে আমার বিশ্বাস দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’
এদিকে পপি অভিনীত ও সাদেক সিদ্দিকি পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ অর্ধেকের বেশি শেষ হয়ে গেছে। এ মাসেই আবারও সিনেমাটির শুটিং শুরু হবে এবং চলতি মাসের মধ্যেই এর শুটিং শেষ হয়ে যাবে বলে জানা যায়।
অপরদিকে ঈদে পপিকে নাটক টেলিফিল্মে দেখা না গেলেও দুটি স্যাটেলাইট চ্যানেলের ভিন্ন দুটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। আঁখি আলমগীরের উপস্থাপনায় চ্যানেল নাইনের ‘স্টার বক্স’ অনুষ্ঠানে এবং একুশে টেলিভিশনে প্রচারিত ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে দেখা যায় পপিকে। ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে পপি নিজের উপস্থাপনাতেই নিজের সম্পর্কে তথ্য তুলে ধরেন এবং এর ফাঁকে ফাঁকে তার অভিনীত সিনেমার গানও প্রচার করেন অনুষ্ঠানটিতে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি