ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় অস্ত্রের মুখে নগদ টাকা-স্বর্ণালঙ্কার লুট

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩১, ২৭ জুন ২০২০ | আপডেট: ২২:০২, ২৭ জুন ২০২০

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মিনাজপুর গ্রামে এক বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে হামিদুজ্জামান টিটুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া পরিবার জানায়, একদল ডাকাত ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,সোনা ও রূপার গয়না এবং মোবাইল ফোনসহ প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে গেছে। 

বাড়ির মালিক হামিদুজ্জামান টিটু জানান,ডাকাত দল প্রাচীর টোপকে রান্না ঘরের গ্রিল কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। বাড়ির সব কয়টি রুমের দরজা খোলা থাকায় ডাকাত দল নির্বিঘ্নে ঘরে ঢুকে প্রথমে দুই ছেলে সাঈদ (২৩) ও তাজকে (১৮) বেঁধে ফেলে। পরে ডাকাতদল স্ত্রী ও তাকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং দুই ছেলেকে খুনের হুমকি দিয়ে আলমিরাতে রাখা এক লাখ ৫৮ হাজার টাকা, সাত ভরি সোনার ও ১৬ ভরি রূপার গয়না এবং ৫টি মোবাইল সেট লুট করে পালিয়ে যায়। 

ডাকাত দলের সদস্যরা সবাই লুঙ্গি পরে মালকাচা মারা,গামছা দিয়ে মুখ বাঁধা ছিলো। তাদের চিনতে না পারলেও বয়স আনুমানিক ২০-২৫ বছরে হবে বলে তাদের কথাবার্তা শুনে বুঝতে পারা যাচ্ছিল। ডাকাত দলের সদস্যরা প্রায় আধা ঘন্টাব্যাপি বাড়িতে প্রতিটি রুমে তল্লাশি করে। খবর পেয়ে রাতেই জীবননগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় থানাতে একটি অভিযোগ করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)সাইফুল ইসলাম ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সংবাদ শোনা মাত্র তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছায়। আমাদের একাধিক টিম ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতারে মাঠে কাজ করছে। তদন্ত অব্যাহত আছে। এই ঘটনার সাথে জড়িত কেউই রেহাই পাবেনা। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি