ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ছুটির মেজাজে টেলি ও টালি তারকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪২, ৪ জুলাই ২০১৮

তারকা মানেই ভিন্ন জগৎ। তাদের দৈনিক রুটিনটাও একটু আলাদা। কাজের ফাঁক পেলেই ঘুরে বেড়ান তারা। আর সেই ভ্রমণের ছবি ভক্তদের উদ্দেশ্য শেয়ার করতে ভোলেন না সোশ্যাল মিডিয়ায়।
টেলি অভিনেত্রী সায়ন্তনি এখন বেশ খোশ মেজাজে ঘুরে বেড়াচ্ছেন পাহাড়ে পাহাড়ে। পাহাড় আর ঝর্নার মাঝে নিজেকে রিফ্রেশ করতে ব্যাস্ত সায়ন্তনি।
অন্যদিকে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় শুটিং এর কাজে পাড়ি দিয়েছিলেন উজবেকিস্থানে। নিজের হোটেলের জানালা থেকেই বাইরের অপরুপ দৃশ্য ফ্যানদের উদ্দেশ্যে শেয়ার করেছেন তিনি। শুটিং এর ফাঁকে নিজের স্বামীর সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ মিস করেননি কনীনিকা। তবে সব সময় স্বামীর সঙ্গেই নয় একান্তেও সময় কাটিয়েছেন তিনি। ইন্সটাগ্রামে নিজের এই ছবি পোষ্ট করে তিনি লিখেছেন- ‘আমি একা’। একান্তে সময় কাটানোর মত বেস্ট সময় হয়ত আর হয় না। তাই একান্তেই প্রকৃতির এই অপরুপ দৃশ্য উপভোগ করছেন তিনি।
টেলি তারকা মনামি কিছুদিন আগেই বেড়িয়ে এসেছেন রোম থেকে। টুইটারে সেই ছবি পোস্ট করেছেন তিনি। ইতালির পিসা টাওয়ারের সামনে লাল-সাদা গাউনে এক অনবদ্য লুকে চেনা মনামি হয়ে উঠেছে অচেনা।
সুইজারল্যান্ডে গিয়ে বাস স্টপে অপেক্ষা করার ছবি ফ্যানদের জন্য শেয়ার করেছেন অভিনেতা হিরণ। তবে তিনি বেড়াতে গিয়েছেন, নাকি কাজে তা নিয়ে যদিও কিছু লেখেননি।
অন্যদিকে টালিউডের হট কেক রাজ-শুভশ্রীও সময় কাটাচ্ছেন নিউইয়র্কে। নিউইয়র্ক ভ্রমণ আর হানিমুন দুটো এক সঙ্গেই সেরে ফেলছেন রাজশ্রী। নিউইয়র্ক থেকে সেই ছবি পোষ্ট করতে একেবারেই ভোলেননি শুভশ্রী।
অন্যদিকে টেলি কাপল মধুবনি এবং রাজা দুজনেই কাজের বিরতি নিয়ে সমুদ্রের পাড়ে গিয়েছেন বেড়াতে। আর সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন তারা ।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি