ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ছেলের জন্মদিনে ক্যান্সার আক্রান্ত সোনালির বার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ১২ আগস্ট ২০১৮

নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসা চলছে বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের। একমাত্র ছেলে রণবীর এই মুহূর্তে তার সঙ্গে নেই। তাকে খুব মিস করছেন অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় ছেলের জন্মদিনে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালি।

যেখানে তিনি লিখেছেন, ‘রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ ...। হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে, কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন। আমি তোকে বোঝাতে পারব না তোর জন্য কতটা গর্বিত আমি। শুভ জন্মদিন। এটা প্রথমবার যখন আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালোবাসা ...।’
সোনালি আগেই জানিয়েছিলেন, ছেলে তার বড় সাপোর্ট সিস্টেম। খুব শান্ত ভাবে মায়ের ক্যান্সারের খবর অ্যাকসেপ্ট করেছিল রণবীর। আর তার পর থেকে মাকে মানসিক ভাবে শক্তি দিচ্ছে সে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য সদ্য মুম্বাই ফিরে এসেছেন সোনালির স্বামী গোল্ডি বহেল। ছেলের জন্মদিনে তিনি সঙ্গে রয়েছেন।
চলতি মাসের প্রথমে গোল্ডি জানিয়েছিলেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিৎসকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তার শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই ধরা পড়ে ক্যান্সার।
সূত্র : আনন্দবাজার
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি