ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে সাদিয়ার ছাত্রত্ব স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৩, ৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৭:০২, ৮ এপ্রিল ২০১৮

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী সাদিয়া আফরোজ ওরফে নীনার ছাত্রত্ব স্থগিত করেছে বিশ্ববিদ্যাল কর্তৃপক্ষ। শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিমুল্লাহর এক নির্বাহী আদেশে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ গণমাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে ওই ছাত্রীর ছাত্রত্ব স্থগিত করা হয়েছে। অনুসন্ধান করে চূড়ান্ত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ সূত্রে জানা গেছে, সাদিয়া আফরোজ ২০১২-১৩ শিক্ষাবর্ষে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে ভর্তি হন। বর্তমানে চতুর্থ বর্ষে অধ্যয়নরত। তার পরিচয়পত্র নম্বর ১২০৬০৫৭।

সাদিয়া আফরোজ নীনা হাতীবান্ধার ধুবনী গ্রামের নূরুল ইসলামের মেয়ে। এর আগে গত বুধবার গভীর রাতে তার নিজ বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধার ধূবনী গ্রাম থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, নীনার বিরুদ্ধে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি