ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জবিতে তিনদিন ব্যাপী ভার্চুয়াল আন্তর্জাতিক ওয়েবিনার

জবি প্রতিনিধি 

প্রকাশিত : ২২:১৫, ৯ অক্টোবর ২০২০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা  ও গবেষণা ইনস্টিটিউট, কাউন্সিল ফর টিচার এডুকেশন ফাউন্ডেশন(সিটিইএফ), বাংলাদেশ ইন্টারন্যাশনাল, এবং কাউন্সিল ফর এডুকেশনাল এডডমিন্সট্রেশন এন্ড ম্যানেজমেন্ট (সিইএএম), ইন্ডিয়া-এর যৌথ উদ্যোগে “ইন্টারন্যাশনাল মাল্টিডিসিপ্লনারি ওয়েবিনার অন লিভিং উইথ কোভিড ১৯ : ইমপ্যাক্ট অন হায়ার এডুকেশন ইন ইন্ডিয়া এন্ড বাংলাদেশ” শীর্ষক তিনদিন ব্যাপী ভার্চুয়াল আন্তর্জাতিক ওয়েবিনার অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। 

আগামী ১০, ১১ ও ১২ অক্টোবর (শনি , রবি ও সোমবার) জুম এপের মাধ্যমে এ ওয়েবিনার অনুষ্ঠিত হবে। প্রতিদিন বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টা, ভারতের সময় সকাল  ৯টা থেকে বাংলাদেশ সময় বিকাল ৩টা, ভারতের সময় আড়াইটা পর্যন্ত এই ওয়েবিনার চলবে। 

ওয়েবিনারের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকবেন জগন্নাথ বিশ্বদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। ওয়েবিনারের সাংগঠনিক কমিটির জেনারেল কনভেনর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা  ও গবেষণা ইনস্টিটিউট-এর পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান; এবং কনফারেন্স ডিরেক্টর-এর দায়িত্ব  পালন করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং সিটিইএফ, বাংলাদেশ ইন্টারন্যাশনাল এর সভাপতি প্রফেসর ড. অরুণ কুমার গোস্বামী।  অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখবেন সেন্টার ফর বাংলাদেশ  ইন্ডিয়া রিলেশন্স(সিবিআইআর)- এর জাতীয় কনভেনর মি.শুভাশীষ সমাদ্দার ওয়েয়বিনারের উদ্বোধনী অনুষ্ঠানে এবং সমাপ্তির দিনে সিবিআইআর- এর ঢাকা  বিভাগীয় কনভেনর মি. আশরাফুল ইসলাম। 

ওয়েবিনারকে সফল করার লক্ষ্যে মোট ২৫ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী সাংগঠনিক কমিটি কাজ করছে বলে জানা গেছে। উল্লেখ্য, তিনদিন ব্যাপী এই ওয়েবিনারে প্রায় ৫০ টি গবেষণাপত্র উপস্থাপিত হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি