ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

টপ অর্ডারের ব্যর্থতায় সৌম্য-ইমরুলকে নেওয়া হচ্ছে দুবাইয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০, ২১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:২১, ২১ সেপ্টেম্বর ২০১৮

তামিম ইকবালের ছিটকে যাওয়ার পর থেকেই বাংলাদেশি ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে চলছে টালমাটাল অবস্থা। প্রতি ম্যাচেই লিটন দাসের ব্যর্থতা আর নাজমুল হোসেন শান্তর আউট হয়ে যাওয়া ভোগাচ্ছে টাইগারদের। আর এ অবস্থা থেকে উত্তরণের জন্যই তড়িঘড়ি করে দেশ থেকে উড়িয়ে নেওয়া হচ্ছে ব্যাটসম্যান সৌম্য সরকারকে। এদিকে শুনা যাচ্ছে, ইমরুল কায়েসকেও নাকি নেওয়া হবে পরবর্তী দুই ম্যাচের জন্য।

বিসিবির এক সূত্র জানিয়েছে, শনিবার সকাল সাতটায় দুবাইয়ের ফ্লাইট ধরবেন সৌম্য। পরেরদিনই আবুধাবিতে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ আছে বাংলাদেশের। তামিম ইকবালের ওপেনিং সঙ্গী হিসেবে লিটন দাসকে `ফিক্সড` করেই নিয়ে যাওয়া হয়েছিল এশিয়া কাপে। কিন্তু প্রথম তিন ম্যাচের একটিতেও কিছু করে দেখাতে পারেননি এই ওপেনার। তিন ইনিংসে তার রান-সাত, ছয় ও শূন্য।

এই অবস্থায় অভিজ্ঞ একজন ওপেনারের অভাবটা খুব করেই বোধ করছে বাংলাদেশ। শুধু সৌম্য সরকার নন, আরেক অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েসকেও নাকি আরব আমিরাতে পাঠানোর চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত ইমরুলের দুবাই যাওয়া নিশ্চিত নয়। নির্বাচক প্যানেল থেকে গ্রিন সিগনাল পেলেই তাকে উড়িয়ে নেওয়া হবে দেশ থেকে, এমনটা শুনা যাচ্ছে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি