ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৪, ১৯ এপ্রিল ২০২০

উদ্ধারকৃত ইয়াবা ও বন্দুক- একুশে টেলিভিশন

উদ্ধারকৃত ইয়াবা ও বন্দুক- একুশে টেলিভিশন

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) কথিত বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। রোববার ভোররাতে জেলার টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ঘোলারচর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত জাফর আলম একজন চিহ্নিত ইয়াবা কারবারী বলে দাবি বিজিবির। 

নিহতের নাম জাফর আলম (৩০)। তিনি টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত জবর মুল্লুকের ছেলে। 

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মিয়ানমার থেকে নাফ নদী অতিক্রম করে একটি নৌকা শাহপরীর দ্বীপ ঘোলার চর এলাকায় ভিড়তে চেষ্টা করে। সেখানে টহলরত বিজিবি সদস্যরা ইয়াবা পাচারকারী সন্দেহে তল্লাশির জন্য নৌকাটি থামার সংকেত দিলে নৌকায় থাকা লোকজন অতর্কিতে বিজিবি সদস্যদের উপর গুলি চালায়। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে জাফর আলমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবির এই কর্মকর্তা জানান, ঘটনাস্থল ও পাচারকারীদের নৌকাটি তল্লাশি করে দুই লাখ পিস ইয়াবা ও একটি দেশে তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে। টেকনাফ থানার পুলিশের মাধ্যমে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এমএস/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি