ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় আফগান দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪, ৩০ আগস্ট ২০১৯ | আপডেট: ১২:৫৬, ৩০ আগস্ট ২০১৯

সাকিবদের বিপক্ষে একটি টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছে আফগান ক্রিকেট দল। আজ শুক্রবার (৩০ আগস্ট) বেলা ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় দলটি। আগামী ৫ সেপ্টেম্বর চট্রগ্রামে শুরু হবে দু'দলের একমাত্র টেস্টটি।

এদিন বিমানবন্দরে যাত্রা বিরতির পর নভো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চড়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করার কথা রয়েছে রশিদ খানের নেতৃত্বাধীন দলটির। 

চট্টগ্রামে পৌঁছে বিশ্রাম নেয়ার পর বিকেলে হালকা অনুশীলন করবে তারা। এরপর বিসিবি একাদশের বিপক্ষে ১-২ সেপ্টেম্বর একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানিস্তান। আর আগামী ৫-৯ সেপ্টেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র টেস্টে সাকিবদের মুখোমুখি হবে রশিদ বাহিনী। 

অন্যদিকে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে ৮ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা রয়েছে জিম্বাবুয়ে দলের। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজটি। 

এরপর ১৪, ১৫, ১৮, ২০ ও ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের ম্যাচগুলো।  ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজটির ফাইনাল ম্যাচ, যেখানে খেলবে টেবিলের শীর্ষ দুটি দল। এখানে প্রতিটি দলই একে অপরের বিপক্ষে খেলবে দুটি করে ম্যাচ। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি