ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা, নিহত ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৪:১৪, ২৫ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অন্তত ছয় জন। উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ মঙ্গলবার ভোর ৬ টায় দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি চালিত অটোরিকশা চালক শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল (৪৫), মোশারফ ( ২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন (৬০)।

আহত ছয় জনের মধ্যে দু’জন সহোদর। তাঁরা অটোরিকশার যাত্রী ছিলেন। তারা হলেন-লিটন (২৫) ও সোহেল (২২)। এই দু’জনসহ ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু জানান, ভোরে একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশার উপর পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।  

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই নিহতদের মরদেহ স্বজনরা নিয়ে গেছে বলে জানান এসআই টিপু

স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম আবু সুফিয়ান জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার উপর পড়লে পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়। যে জায়গায় ট্রাকটি পড়েছে সেটি একটি অটো স্ট্যান্ড। ভোরে চালকরা বসে সেখানে আড্ডা দিচ্ছিলেন।

তিনি বলেন, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের হস্তান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে চট্টগ্রাম থেকে ট্রাকটি ঢাকার দিকে যাচ্ছিল। পথে উপজেলার ঠাকুরদিঘি এলাকায় একটি ট্রাকের চাকা পাংচার হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। নিহতরা হলেন- মহিউদ্দিন (৬৫), শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল ইসলাম (৪০) ও মোশারফ হোসেন (২৬)। তাদের সবার বাড়ি উপজেলার ঠাকুরদিঘি এলাকায় বলে জানান স্থানীয়রা।

ঘাতক ট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানান এসআই।

/ এআর /

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি