ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি-মাদকের বিরুদ্ধে একাত্বতা ও শপথ গ্রহণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৮, ৩১ ডিসেম্বর ২০১৯

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি-মাদকের বিরুদ্ধে একাত্বতা ও শপথ গ্রহণ

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি-মাদকের বিরুদ্ধে একাত্বতা ও শপথ গ্রহণ

ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হয়েছে দুর্নীতি, মাদক ও মজুদদারের বিরুদ্ধে চলমান অভিযানের একাত্বতা শীর্ষক এক আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান। আজ মঙ্গলবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

জেলা কৃষক লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু। 

জেলা কৃষক লীগের সভাপতি সরকার আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক পবারুল ইসলাম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার। 

বক্তাগণ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের নেতিবাচক কাজ পরিহার করে দেশের কল্যাণে নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে কাজ করার এবং সাংগঠনিক কাজে নিজেদের আরো বেশি সম্পৃক্ত রেখে সংগঠনকে গতিশীল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

পরে জেলা আওয়ামী লীগের সভাপতি সভায় উপস্থিত সকল নেতাকর্মীদের দুর্নীতি, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত না থাকার এবং এসব কর্মকাণ্ড প্রতিরোধে সোচ্চার ভূমিকা পালনের শপথ বাক্য পাঠ করান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি