ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাবি ভিসির সঙ্গে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সাক্ষাৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ১৭ মে ২০১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত সরকারি সাত কলেজের অভিভাবক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আক্তারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটি।

বৃহস্পতিবার সকালে সভাপতি তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাসিব বিল্লাহ’র নেতৃত্বের নতুন কমিটির নেতারা উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে উপাচার্য তাদের সঙ্গে মত বিনিময় করেন।

এসময় ঢাকা কলেজ সাংবাদিক সমিতিকে অভিনন্দন জানিয়ে ড. আক্তারুজ্জামান বলেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক। শিক্ষার মান ও প্রতিষ্ঠানের মান উন্নয়নে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখতে পারে। আমি আশা করবো ঢাকা কলেজ সাংবাদিক সমিতি কলেজের শিক্ষার মান বৃদ্ধিতে ভালো ভূমিকা রাখবে।’ এসময় তিনি সাংবাদিক সমিতির নতুন কমিটির সফলতা কামনা করেন।

পরে ঢাকা কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জম হোসেন মোল্লা ও উপাধ্যক্ষ নেহাল আহমেদকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সাংবাদিক সমিতির নেতারা। মতবিনিময়কালে তারা সাংবাদিক সমিতির পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং কলেজের শিক্ষার মানোন্নয়নে সাংবাদিক সমিতিকে ভূমিকা রাখার আহ্বান জানান। এসময় অধ্যক্ষ সাংবাদিক সমিতির নতুন নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান।

এর আগে গতকাল (বুধবার) সকালল থেকে ভোটগ্রহণ শেষে দুপুরে সভাপতি পদে একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে রেডিও টুডে’র স্টাফ রিপোর্টার হাসিব বিল্লাহকে বিজয়ী ঘোষণা করেন ৪ সদস্যের নির্বাচন কমিশন। এসময় সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণার পর সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বকে স্বাগত জানান কলেজের অধ্যক্ষ এবং উপাধ্যক্ষসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি