ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

তিন মাস ধরে গৃহপরিচারিকাকে ধর্ষণ করতো গৃহকর্তার ছেলে

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩২, ৬ অক্টোবর ২০২০

গ্রেফতারকৃত গৃহকর্তার ছেলে আবির হোসেন

গ্রেফতারকৃত গৃহকর্তার ছেলে আবির হোসেন

যশোরের শার্শায় এক গৃহপরিচারিকাকে ধর্ষণের দায়ে আবির হোসেন (২৬) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে শার্শা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আবির শার্শা ইউনিয়নের নাভারনে অবস্থিত মৌলী এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী হাজী এনামুলের ছেলে।

শার্শা থানা সূত্রে জানা গেছে, শার্শা উপজেলার নাভারন-সাতক্ষীরা মোড়ে হাজী এনামুলের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতো ওই গৃহপরিচারিকা। গত তিন মাস ধরে গৃহকর্তার ছেলে আবির তাকে নানা প্রলোভনে ধর্ষণ করে আসছিল। প্রতিবাদ করলে সে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতে শুরু করে। পরে খবরটি গৃহপরিচারিকার পরিবারের কাছে পৌঁছলে ওই বাসা থেকে তাকে নিয়ে আসে তার ফুফু। তারা বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে ইউপি সদস্য থানায় গিয়ে পুলিশের সহযোগিতা নিতে বলেন। পরে আজ মঙ্গলবার শার্শা থানায় এসে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন ধর্ষিতা ওই গৃহপরিচারিকা। তার পরই ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে ওই গৃহপরিচারিকা থানায় ধর্ষণের একটি মামলা দায়ের করে। পরে এ বিষয়ে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাওয়ার পরই সন্ধ্যায় অভিযুক্ত আবির হোসেনকে নাভারন-সাতক্ষীরা মোড় থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। 

এ ঘটনায় ভিকটিমের আলামত পরীক্ষার জন্য বুধবার সকালে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে এবং পরে আদালতে জবানবন্দী গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি