ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দর্শনায় ট্রেনের ধাক্কায় শিশুসহ মাইক্রোবাসের ৭ যাত্রী আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫১, ২৭ অক্টোবর ২০১৯

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাসটি

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাসটি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ভারতগামী মালবাহী ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের নারী ও শিশুসহ সাত যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। রোববার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দর্শনা জয়নগর চেকপোস্ট সীমান্তের রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন- মেহেরপুর জেলার গাংনী উপজেলা শহরের ফাতেমা খাতুন (৬), ইয়ামিন (৭), বজলুর রহমানের স্ত্রী নাসিমা খাতুন (৪৫), মহিউদ্দীনের ছেলে মিজানুর রহমান (৪৫), শের আলীর ছেলে মঈনুল ইসলাম (৪২), সহোদর আব্দুল হান্নান (৪৯) ও আব্দুল মালেকের ছেলে তরিকুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সন্ধ্যায় দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেরা পাসপোর্ট ধারী যাত্রীরা মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় জয়নগর চেকপোস্ট অতিক্রম করতে গেলে ভারতগামী একটি মালবাহী ট্রেন ওই মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং গুরুতর আহত হয় নারী ও শিশুসহ কমপক্ষে সাতজন যাত্রী। পরে বিজিবি সদস্যরা আহতদেরকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে দেয়।
 
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন জানান, আহতদের মধ্যে নাসিমা খাতুন, মঈনুল ও হান্নানের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হবে। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি