ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

দীর্ঘদিন পর এক সঙ্গে গাইলেন দু’জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ১৪ জুলাই ২০১৮

বাংলা গানের দুই নন্দিত শিল্পী সুবীর নন্দী সাবিনা ইয়াসমিন। একসঙ্গে অনেক জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন তারা। সম্প্রতি দুই তারকাশিল্পী দীর্ঘদিন পর আবারও একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন। সিনেমার নাম ‘কাঠগড়ায় শরৎচন্দ্র। পরিচালনা করেছেন আরিফুর রহমান।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিয়েছেন তারা। গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রফিকুজ্জামান, সুর করেছেন আলী আকরাম শুভ।

নতুন গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সুবীর নন্দী বলেন, ‘অনেক দিন পর সাবিনা আর আমি কাজ করলাম। ভালো লাগছে সুন্দর একটি গানে কণ্ঠ দিতে পেরে। গানের কথা দারুণ। আশা করি সব মিলিয়ে ভালো কিছুই হবে।’

সাবিনা ইয়াসমিন বলেন, ‘সুবীর দা’র সঙ্গে অনেক দিন পর সিনেমার গানে কণ্ঠ দিলাম। কথাগুলো চমৎকার। শরৎচন্দ্রের ওপর সিনেমাটি তৈরি হচ্ছে। আশা করি সিনেমাতে গানটি দর্শকদের কাছে উপভোগ্য হবে।’

এদিকে কাঠগড়ায় শরৎচন্দ্র সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। শিগগিরই শেষের লটের শুটিং শুরু হবে। সিনেমাটিতে অভিনয় করছেন ফেরদৌস, পপি, ইমন ও তমা মির্জা।

শরৎচন্দ্রের রূপে বিশেষ চরিত্রে অভিনয় করছেন নাট্যাভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত। এ সিনেমাটি শরৎচন্দ্রের গল্পের বিভিন্ন চরিত্র নিয়ে তৈরি করা হচ্ছে। চরিত্রগুলোর পাওয়া না পাওয়া নিয়ে শরৎচন্দ্রের কাছে কৈফিয়তমূলক গল্প এটি। গতানুগতিক ধারার বাইরের গল্প নিয়ে নির্মিত এ সিনেমাটি দর্শকদের ভালো লাগবে বলেই নির্মাতার বিশ্বাস।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি