ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

দুয়ে দুয়ে চার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ৯ জুলাই ২০১৮

মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে মুখোমুখি বসেও কেউ কাউকে পাত্তা দিচ্ছেন না দেব-রক্মিনী। ইনস্টাগ্রামে দেব নিজের ফোনে ব্যস্ত থাকার মুহূর্ত ফ্রেমবন্দি করে পোস্ট করেন। অন্যদিকে রুক্মিনীও নিজের একটি ছবি পোস্ট করেন যেখানে ফোনে কিছু একটা পড়ে হেসেই চলেছেন নায়িকা। তবে একই রকম ছবি দু’জনে পোস্ট করার কারণ আসলে কি? সঙ্গে ধাঁধালো ক্যাপশন।

কেউ কিছুতেই বুঝে উঠতে পারছে না এমন সাধারণ একটা ছবি, অদ্ভুত ক্যাপশনের সঙ্গে কেন পোস্ট করেছেন দুই তারকা। হঠাৎই টনক নড়ল নেটিজেনের। চোখ পড়ল টেবিলে রাখা ক্যানের ওপর। দেব সামনে রাখা একটি সফ্টড্রিঙ্কের ক্যান। যার ওপর বড়ো বড়ো হরফে লেখা, ‘Darling’. অন্যদিকে রুক্মিনীর সামনে রাখা ক্যানেটিতে লেখা, ‘Wifey’. ব্যস! দুয়ে দুয়ে চার করতে আর সময় লাগেনি কারও।

ছবিটি আপলোড করার পেছনে বার্তা একটাই। একে অপরকে কীভাবে সম্বোধন করেন তারা সেটাই পোস্ট করেছেন দেব-রুক্মিনী। ভক্তদের অনুমান নেটিজেনদের বুদ্ধির সঙ্গে খেলছেন দু’জনে। ফোনের মশগুল থাকার ছবি তুলে, রহস্যপূর্ণ ক্যাপশন দেওয়ার পেছনে কারণ তাদের পিডিএ।

দেব নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘Got saved this time also।’

অন্যদিকে রুক্মিনী নিজের ছবিতে লিখেছেন, ‘What are the odds।’

দেব-রুক্মিনীর এই পোস্টে ভক্তরাও কমেন্ট সেকশনে একই কথা লিখছেন। শীঘ্রই বিয়ে করতে চলেছেন টালিউডের মোস্ট হট কাপেল। তাদের বিয়ে নিয়ে এই চর্চায় সরগরম হয়ে উঠেছে টালিপাড়া। অবশ্য এ বিষয় যতই পোস্ট করুক না কেন, মুখে খুলছেন না কেউই।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি