ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নওগাঁয় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৭, ৯ এপ্রিল ২০২১

নওগাঁর ধামইরহাটে দেড় কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে বিথু কুমার মালি ওরফে বিথু মালি গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার দুপুর ১২টার দিকে জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুল হকের নেতৃত্বে ধামইরহাট উপজেলার মঙ্গলবাড়ী বাজারে মধ্য হিন্দুপাড়া পল্লীতে তাকে গ্রেপ্তার করা হয়। 

এ সময় এক কেজি ছয়'শ পঁচাশি গ্রাম গাঁজা, একটি মোবাইল সেট, দুটি সীমকার্ড ও একটি মেমোরী কার্ড উদ্ধার করা হয়। ওইদিন বিকেলে র‌্যাব গাজাঁসহ তাকে ধামইরহাট থানায় সোর্পদ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। 

জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুল হক জানান, বিথু মালি র্দীঘদিন ধরে এলাকায় মাদক কেনাবেচা করে আসছিল। মাদক কেনাবেচায় সে এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে হয়। এর আগে কয়েকবার সে পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে হাজত বাসও করেছিল বলে বিথু র‌্যাবের কাছে স্বীকার করেছে।

এদিকে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মুমিন জানান, এ ঘটনায় মাদক ব্যবসায়ী বিথু মালিকে থানায় সোর্পদ করে র‌্যাব তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে বিকেলেই জেলহাজতে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি