ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

নতুন বছরে বাগদানের খবর দিল হার্দিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৩, ২ জানুয়ারি ২০২০ | আপডেট: ১০:৫৪, ২ জানুয়ারি ২০২০

ভারতীয় ক্রিকেট দলের হার্ডহিটার হার্দিক পাণ্ডিয়া চার-ছক্কা মেরে দর্শকদের যেমন মজিয়ে রাখেন তেমনি নিজেও মজেছেন এক অভিনেত্রীর প্রেমে। শুধু প্রেমই নয়, নতুন বছরের প্রথম দিনেই আরও এক ধাপ এগিয়ে চমক দিলেন ভারতীয় এই অলরাউন্ডার। সার্বিয়ার অভিনেত্রী নাতাসা স্ট্যাকনোভিচের সঙ্গে বাগদানের খবর ঘোষণা করেছেন তিনি।

বছরের প্রথমদিন গতকাল বুধবার ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে নাতাসা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবি পোস্ট করে হার্দিক লিখেছেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।’  এই ঘোষণায় চমকে গিয়েছেন ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালিও। তিনি লিখেছেন, ‘হার্দিক অনেক অভিনন্দন। এর চেয়ে বড় চমক আর কিছু হতে পারে না। তোমাদের সামনের দিনগুলো আরও বেশি সুন্দর হয়ে উঠুক। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।’

২৭ বছরের নাতাসার জন্ম সার্বিয়ায়। অভিনয়ের সঙ্গে মডেল হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয় বলিউড সিনেমা জগতে। ২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘সত্যাগ্রহ’ সিনেমায় আত্মপ্রকাশ ঘটে তাঁর। তারপরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন নাতাসা। পাশাপাশি টেলিভিশনে কয়েকটি রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন তিনি। 

সাম্প্রতিক সময়ে ভারতীয় এই অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গেছে নাতাসাকে। তখন থেকেই ভারতীয় ক্রিকেট অঙ্গনে জল্পনা শুরু হয়, তবে কি নাতাসাই জীবনসঙ্গী হতে চলেছেন হার্দিকের? 

এই জল্পনা আরও বেশি করে শুরু হয় যখন হার্দিকের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি বার্তা দিয়েছিলেন নাতাসা। তিনি লিখেছিলেন, ‘তুমি আমার সেরা বন্ধু, সবচেয়ে শক্তিশালী এবং সুন্দর সঙ্গী। এই বছরটায় অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে এগোতে হয়েছে তোমাকে। অনেক ভাল মুহূর্ত যেমন এসেছে, তেমনই কিছু বিষয় আদৌ কাঙ্ক্ষিত ছিল না। কিন্তু সেই অভিজ্ঞতা তোমাকে আরও শক্তিশালী করেছে। তোমাকে নিয়ে আমি গর্বিত। নিজের লক্ষ্যে এগিয়ে চলো। তোমার পাশে আমি রয়েছি।’

এরপরেই হার্দিক-নাতাসা সম্পর্কের ব্যাপারটি অনেকটাই স্পষ্ট হয়ে যায়। আর বছরের প্রথম দিন সেই জল্পনার অবসান ঘটালেন স্বয়ং হার্দিক নিজেই।

বলিউড অভিনেত্রীদের সঙ্গে জড়িয়েছেন সাম্প্রতিক ক্রিকেটারদের মধ্যে বিরাট কোহালি-অনুষ্কা শর্মা, হরভজন সিংহ-গীতা বসরা এবং যুবরাজ সিংহ-হ্যাজল কিচ জুটি। আর এবার আরেক ক্রিকেটার হার্দিক জড়িয়েছেন নাতাসার সঙ্গে বাগদান করে।
সূত্র: আনন্দবাজার

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি