ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নতুন ভাবে ফিরছেন প্রীতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৬, ৮ আগস্ট ২০১৮

গালে টোল পড়া সেই মেয়েটির কথা কি মনে আছে? ‘লিরিল’ সাবানের বিজ্ঞাপন, কিংবা ‘ক্যাটবেরি পার্ক’র বিজ্ঞাপনে সবার নজর কেড়ে নিয়েছিল মেয়েটি। তারপর যাকে শাহরুখ-মনীষা কৈরালার ‘দিল সে’ সিনেমাতে সহ নায়িকার ভূমিকায় দেখা যায় তাকে। তিনি আর কেউ নন, প্রীতি জিনতা। ‘সোলজার’, ‘কেয়া কেহেনা’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘কাল হো না হো’, ‘বীরজারা’, ‘কোয়ি মিল গ্যায়া’র মত সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন প্রীতি। তাকে শেষবার দেখা গেছে ‘হেভেন অন আর্থ’ সিনেমাতে। যদিও তার এই শেষ সিনেমাটি পুরোই ফ্লপ করে। এরপর জনপ্রিয় এই নায়িকা কোথায় যে হারিয়ে গেলেন, বহুদিন হল বলিউড থেকে তিনি অনেক দূরে। তবে আবারও সিনেমার পর্দায় ফিরছেন প্রীতি।
তবে বলিউড নয়, প্রীতি ফের অভিনয়ে ফিরছেন ভোজপুরি সিনেমার হাত ধরে। ‘ভাইয়াজী সুপারহিট’ নামে একটি ভোজপুরি সিনেমাতে দেখা যাবে প্রীতিকে। প্রীতি ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে সানি দেওল, আমিশা প্যাটেল, আরসাদ ওয়ারসির মতো অভিনেতাকে। এই সিনেমাতে স্বপ্না দুবে নামক একটি চরিত্রে দেখা যাবে প্রীতিকে। এটি মুক্তি পাবে এবছরের ১৯ অক্টোবর।

নিজের টুইটার হ্যান্ডেলে সিনেমার পোস্টার শেয়ার করেছেন প্রীতি। সেখানে তিনি ক্যাপশানে লিখেছেন, ‘Hey folks, guess what? It`s #SapnaDubey on the big screen with #BhaiajiSuperhit hitting on the 19th of October in cinemas near you! #PZisBack!’
বর্তমানে প্রীতি মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। তবে তার এই কামব্যাক সিনেমায় লুক একেবারেই দেশিও স্টাইলে। ছবিতে সামনে আঁচল করে শাড়ি পরে থাকতে দেখা গেছে প্রীতিকে। তার হাতে একটা বন্দুক।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি