ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নবম ওয়েজ বোর্ড ঘোষণায় আনন্দ উৎসব অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৯, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:৩৪, ৪ মার্চ ২০১৮

সোনা বন্ধু তুই আমারে করলিরে দিওয়ানা, তোমারে বলার আরো কথা আছে, মধু হই হই বিষ খাওয়াইলা, দিলে বড় জ্বালারে পাঞ্জাবীওয়ালা... এমন সব সুন্দর গানের সুর মুর্ছনায় আনন্দ মুখর পরিবেশে উদযাপিত হলো বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের আনন্দ উৎসব।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে দিনব্যাপী এ আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়। নবম ওয়েজ বোর্ড ঘোষণা ও বিএফইউজে’র নিবন্ধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে এ আয়োজন করা হয়।

সকাল এগারোটা থেকে শুরু হওয়া এ আনন্দ উৎসবে সারা দেশ থেকে সাংবাদিক ইউনিয়নের নেতারা যোগ দেন। তাদের বক্তৃতায় একদিকে যেমন সাংবাদিকদের দীর্ঘ দিনের দূর্দশা, নানা ধরণের সমস্যার কথা উঠে আসে, তেমনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাংবাদিক বান্ধব নীতির কথাও উঠে আসে। সাংবাদিকদের দীর্ঘদিনের দাবি ওয়েজ বোর্ড ঘোষণা এদেশে সাংবাদিকতা জগতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলেও মন্তব্য করেন সাংবাদিক ইউনিয়নের নেতারা।

সারাদেশ থেকে আসা সাংবাদিক নেতাদের নবম ওয়েজ বোর্ড ঘোষণার আন্দোলনে বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের নেতৃত্বের প্রশংসা করেন। তারা বলেন, প্রয়াত সাংবাদিক নেতা তোফাজ্জল হোসেন মানিক মিয়া, আবদুস সালাম, এ বি এম মূসার মতো নেতৃত্বের দীর্ঘদিন অনুপস্থিতি ছিল। কিন্তু মঞ্জুরুল আহসান বুলবুল সেই অভাব পূরণ করেছেন। প্রতিকূল পেশা হিসেবে চিহ্নিত সাংবাদিকতায় আজ মঞ্জুরুল আহসান বুলবুলের নেতৃত্বের বিকল্প নেই। দিনব্যাপী এ আনন্দ উৎসবে দুপুরে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি