ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নিবন্ধন পেয়েছে বাংলাদেশ মিডিয়া ফোরাম

প্রকাশিত : ২৩:১৯, ২৯ এপ্রিল ২০১৯

বাংলাদেশি মিডিয়া শিল্পের অগ্রগতির জন্য কাজ করছে বাংলাদেশ মিডিয়া ফোরাম (বিএমএফ)। দেশের বিজ্ঞাপনদাতা, বিজ্ঞাপনী সংস্থা, চ্যানেলগুলোর জন্য অনন্য এ প্ল্যাটফর্মটি এরই মধ্যে মিডিয়া পেশাদারদের দক্ষ করে গড়ে তুলতে বিভিন্ন প্রশিক্ষণ, তথ্যভিত্তিক মিডিয়া পদ্ধতি ও প্রচার ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। যৌথ স্টক কোম্পানিগুলোর রেজিস্ট্রার ও নিবন্ধন আইন ১৮৬০-এর অধীনে নিবন্ধন পেয়েছে বিএমএফ।

সোমবার (২৯ এপ্রিল) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিএমএফ সভাপতি মো. মোর্শেদ আলম বলেন, এটি একটি স্বাধীন, অলাভজনক, প্রগতিশীল মিডিয়ার গবেষণা ও বাস্তবায়নের মাধ্যম হিসেবে কাজ করে যাবে।

নিবন্ধন পাওয়ায় তিনি ফোরামের সব প্রতিষ্ঠাতা, সহযোগী সদস্য ও সমর্থকদের শুভেচ্ছা জানান।

সবাইকে সঙ্গে নিয়ে বাংলাদেশের মিডিয়া শিল্পের সুন্দর ভবিষ্যতের জন্য কাজ করার আশা প্রকাশ করেন বিএমএফ সভাপতি।

বিএমএফ’র প্রতিষ্ঠাতা কমিটির সদস্যরা হলেন- মোরশেদ আলম, ব্যবস্থাপনা পরিচালক, গ্রুপ এম বাংলাদেশ, বিএমএফ’র সভাপতি, ইবনে হাসান খান পরিচালক, সেলস অ্যান্ড মার্কেটিং, চ্যানেল আই, বিএমএফ’র ভাইস প্রেসিডেন্ট, মো. কামরুল হাসান, বিজনেস ডিরেক্টর, এসিআই লিমিটেড, বিএমএফ’র ভাইস প্রেসিডেন্ট, সৈয়দ আশিক রহমান, সিইও, আরটিভি, বিএমএফ’র ভাইস প্রেসিডেন্ট, জিয়াউদ্দিন আদিল, সিইও, টপ অফ মাইন্ড, বিএমএফ’র ভাইস প্রেসিডেন্ট, তানভীর ফারুক, প্রতিষ্ঠাতা ও সিইও, অ্যাপলইড বিজনেস ইনিসিয়েটিভ (এবিআই), বিএমএফ’র সাধারণ সম্পাদক, মাজহারুল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, হাভাস মিডিয়া বাংলাদেশ লিমিটেড, বিএমএফ’র যুগ্ম সম্পাদক, শিকদার আখতার-উজ-জামান, মিডিয়া ও স্পনসরশিপ প্রধান, গ্রামীণফোন লিমিটেড, বিএমএফ’র যুগ্ম সম্পাদক, শরীফুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও সম্পাদক, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, বিএমএফ’র অর্গানাইজিং সেক্রেটারি, অজয় কুমার কুণ্ডু, চিফ অপারেটিং কর্মকর্তা, মিডিয়াকম লিমিটেড, বিএমএফ’র ট্রেজারার, আমান আশরাফ ফয়েজ, ব্যবস্থাপনা পরিচালক, গাজী টিভি, বিএমএফ’র পরিচালক, প্রশিক্ষণ ও উন্নয়ন।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি