ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নিরাপদ সড়ক নিশ্চিতে শেরপুরে চালু হচ্ছে ‘নো হেলমেট-নো ফুয়েল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৫, ২২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:৪৯, ২২ সেপ্টেম্বর ২০১৮

নিরাপদ সড়ক নিশ্চিত করতে শেরপুরে আগামী ১ অক্টোবর থেকে চালু হচ্ছে ‘নো হেলমেট নো ফুয়েল’ (হেলমেট ছাড়া তেল নয়) কার্যক্রম।

শনিবার সকালে পুলিশ লাইন্স মিলনায়তনে পেট্রোল পাম্প মালিক ও খুচরা পেট্রোল ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় জেলায় এই কার্যক্রম চালুর ঘোষণা দিয়েছেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

সড়ক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণ প্রসঙ্গে তিনি বলেন, সড়কে নিরাপত্তা নিশ্চিত করণে দায়িত্বশীল কর্তৃপক্ষের পাশাপাশি নাগরিকদের সচেতনতার কোন বিকল্প নেই।তাই অনাকাঙ্খিত দূর্ঘটনারোধে নিরাপদ সড়ক নিশ্চিত করতে এবার ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম চালু করা হচ্ছে।এজন্য ৭ দিনব্যাপী সচেতনতামূলক প্রচারণা চালাবে জেলা পুলিশ।এ সময় তিনি জেলার প্রতিটি পেট্রোল পাম্প সার্বক্ষণিক সিসি ক্যামেরার আওতায় আনার আহবান জানান। মতবিনিময় সভায় গাড়ি ছাড়া বোতল বা ড্রামে পেট্রোল-অকটেন বিক্রি না করতে পেট্রোল পাম্প মালিক ও খুচরা পেট্রোল ব্যবসায়ীদের আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল)জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু, নাসরিন আক্তার, পেট্রোল পাম্প মালিক সমিতির নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

কেআই/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি