ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে বর-যাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৪, ২৪ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে বর যাত্রীবাহী একটি মাইক্রোবাস (হাইস) দুর্ঘটনায় সুমি আক্তার (২৪) নামের একজন নিহত ও বরসহ আরও ১৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ জন শিশু রয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে নুরু পাটোয়ারীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমি আক্তার পূর্ব এওজবালিয়া ইউনিয়নের দুলাল হোসেনের মেয়ে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বর মো. রাব্বীসহ লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার গুচ্ছগ্রামে যাচ্ছিল বর-যাত্রীবাহী একটি মাইক্রোবাস। দুপুর ১টার দিকে তাদের বহনকারী গাড়িটি নুরু পাটোয়ারীহাট এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়িটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে গাড়িতে থাকা সবাই আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমি আক্তারকে মৃত ঘোষণা করেন। অপর আহত সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি