ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে শেখ রাসেল এর জন্মদিন পালিত

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:০৫, ১৮ অক্টোবর ২০২১ | আপডেট: ২৩:০৬, ১৮ অক্টোবর ২০২১

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এমন প্রতিপাদ্য সামনে রেখে নোয়াখালীতে উদযাপন করা হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন। এ উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া আয়োজন, স্বেচ্ছায় রক্তদান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা আয়োজন করা হয়। 

বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা সভা আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ খান সোহেল সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

সকালে নোয়াখালী পৌরসভায় পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের নেতৃত্বে কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তাগণ পুষ্পস্তবক অর্পণ, বৃক্ষরোপন ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এছাড়াও দিনের বিভিন্ন সময়ে জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উন্নয়ন সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসমূহে শেখ রাসের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ মাহফিল, দোয়া আয়োজন, স্বেচ্ছায় রক্তদান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেয়ালিকা প্রকাশ ও আলোচনা আয়োজন করে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি