ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নোয়াবের নতুন সভাপতি হলেন এ কে আজাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫, ১ জানুয়ারি ২০২০

সংবাদপত্র মালিকদের সংগঠন, নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-নোয়াবের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, সমকাল প্রকাশক একে আজাদ। সংগঠনের সহসভাপতি হয়েছেন নিউ এজের সম্পাদকমণ্ডলীর সভাপতি এ এস এম শহীদুল্লাহ খান এবং কোষাধ্যক্ষ হয়েছেন মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী।

সোমবার রাজধানীর একটি হোটেলে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ২০২০ ও ২০২১ সালের জন্য নোয়াবের নতুন কমিটি নির্বাচিত হয় বলে মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নোয়াবের নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- মতিউর রহমান (প্রথম আলো), তাসমিমা হোসেন (ইত্তেফাক), মাহ্‌ফুজ আনাম (ডেইলি স্টার), নঈম নিজাম (বাংলাদেশ প্রতিদিন), এম এ মালেক (আজাদী), মোজাম্মেল হক (করতোয়া), এম শামসুর রহমান (ইনডিপেনডেন্ট), তারিক সুজাত (ভোরের কাগজ) ও দেওয়ান হানিফ মাহমুদ (বণিক বার্তা)।

নির্বাচন বোর্ডের প্রধান রিয়াজউদ্দিন আহমেদ নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। নির্বাচন বোর্ডের আরও দুই সদস্য ছিলেন এ এম এম বাহাউদ্দীন আহমেদ ও শাহ হুসাইন ইমাম।

সভায় ২০১৮-১৯ সালের আর্থিক রিপোর্ট ও অডিট রিপোর্ট অনুমোদন করা হয়। সভায় বাংলাদেশ ও বিশ্বব্যাপী সংবাদপত্র শিল্পের সংকট নিয়ে আলোচনা হয়। এ সময় সদস্যরা দেশের সংবাদপত্রকে সংকট মোকাবিলায় স্বল্প ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে বলে উল্লেখ করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি