ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ন্যাশনাল ব্যাংকের “ভার্চুয়াল বিজনেস কনফারেন্স” অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ২১ জুলাই ২০২০

ন্যাশনাল ব্যাংক ট্রেনিং ইনিস্টিটিউট এর আয়োজনে ‘ভার্চুয়াল বিজনেস কনফারেন্স উইথ চট্রগ্রাম রিজিওন’ শীর্ষক একটি ভার্চুয়াল ব্যাবসায়িক সম্মেলন সম্প্রতি অনুষ্ঠিত হয়। সম্মেলনে ব্যাংকের চট্রগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখা, আঞ্চলিক কার্যালয় ও প্রধান কার্যালয়ের প্রায় ২০০ (দুই শত) জন নির্বাহী ও কর্মকর্তাগণ অংশগ্রহন করেন। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক এ এস এম বুলবুল প্রধান আতিথি হিসেবে উপস্থিত থেকে গত ৯ জুলাই, রবিবার উক্ত কোর্স এর উদ্বোধন করেন। 

ন্যাশনাল ব্যাংক ট্রেনিং ইনিস্টিটিউট এর অধ্যক্ষ, ইভিপি মঈনুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত সম্মেলনে আরো অংশগ্রহন করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ট্রেজারী বিভাগের প্রধান মো: একরামুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চট্রগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ আব্দুল বারী,  আইটি বিভাগের প্রধান কাজী কামাল উদ্দিন আহমেদ, আইডি প্রধান হোসেন আকতার
চৌধূরী, কার্ড ডিভিশনের প্রধান মাহফুজুর রহমান, সিআরএম-৩ এর প্রধান অরুণ কুমার হালদার,  মার্কেটিং বিভাগের প্রধান একেএম সালাহ উদ্দিন খান। 

করোনাসৃষ্ট এই মহামারীর সময়ে একটি সময়োপযোগী, প্রেরণাদায়ক ও কার্যকর সম্মেলনে বক্তারা সকল স্বাস্থ্যবিধি মেনে গ্রাহকদের নিরবচ্ছিন্ন ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের ব্যবসা আরও প্রসারের ব্যাপারে আলোকপাত করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি