ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নড়াইলে আগামীকাল থেকে বন্ধ সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৯, ১৪ মে ২০২০

নড়াইল’র মানচিত্র

নড়াইল’র মানচিত্র

করোনা ভাইরাস প্রতিরোধে নড়াইলবাসীর স্বাস্থ্য সুরক্ষা ও মৃত্যু ঝুঁকির কথা বিবেচনা করে আগামিকাল শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সব ধরণের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

এ ব্যাপারে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্যাদির দোকান, কাঁচাবাজার, কৃষিপণ্য এবং ওষুধের দোকানসহ জরুরি পরিসেবা ব্যতীত সব ধরণের দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। শুক্রবার সকাল থেকে এ নির্দেশ কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নিয়ম সবাইকে মেনে চলতে হবে।’

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করে সরকার প্রদত্ত শর্তসমূহ পালন সাক্ষেপে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও অন্যান্য বাজার খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু গত চারদিন মার্কেট ও শপিংমলসমূহে সরেজমিন পরিদর্শনে প্রতীয়মান হয়েছে, মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠানে আগত ক্রেতা-বিক্রেতা সরকার প্রদত্ত শর্তসমূহের নূন্যতম ৯০ ভাগ মেনে চলার বিষয়ে সম্পূর্ণ অবহেলা করেছেন।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি