ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প.প. মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক তানভীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২১ জুলাই ২০২২

পুরস্কার নিচ্ছেন সাংবাদিক তানভীরুল ইসলাম

পুরস্কার নিচ্ছেন সাংবাদিক তানভীরুল ইসলাম


পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২ পেলেন দেশের সাংবাদিক তানভীরুল ইসলাম। বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে "পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২" এর প্রিন্ট/অনলাইন মিডিয়া (বাংলা) ক্যাটাগরিতে তাকে এই পুরস্কার প্রদান করা হয়েছে। 

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১টায় অধিদপ্তরের সভাকক্ষে আইইএম ইউনিট আয়োজিত এক অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। 

সম্প্রতি ঢাকা পোস্টে "দুই সন্তানেই ‘ফুলস্টপ’ দিচ্ছেন ৭৯ শতাংশ মা" শীর্ষক প্রতিবেদনের জন্য তানভীরুল ইসলামকে এই সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। 

প্রতি বছরের মতো এ বছরও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শ্রেষ্ঠ প্রতিবেদককে মিডিয়া অ্যাওয়ার্ড দিয়েছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। 

সাংবাদিক তানভীরুল ইসলামের জন্ম ১৯৯৩ সালের ২১ অক্টোবর। ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ধুরুয়া এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম। পারিবারিক জীবনে স্ত্রী, বাবা-মাসহ তিন ভাই রয়েছে। বাবা শিক্ষকতার মহান পেশায় নিয়োজিত। 

জন্ম ময়মনসিংহের নান্দাইল হলেও বাবার চাকুরির সুবাদে বেড়ে ওঠার পুরো সময়টা কেটেছে কিশোরগঞ্জে। ঐতিহ্যবাহী সরকারি গুরুদয়াল কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তানভীর। কর্মজীবনে ঢাকা পোস্ট ছাড়াও একুশে টেলিভিশন (অনলাইন)সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ছিলেন। 

এছাড়াও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সর্বমোট ৪ জন সংবাদকর্মীকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত অন্যরা হলেন- দৈনিক আমার সংবাদের মাহমুদুল হাসান, বাংলাদেশ টেলিভিশনের দিনার সুলতানা, সময় টেলিভিশনের মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, এটিএন বাংলার মো. শারফুল আলম, দ্য ডেইলি সানের নীলফামারী প্রতিনিধি রাজিব হোসেন রাজু ও দৈনিক সাতমাথা পত্রিকার বার্তা সম্পাদক এফ শাহজাহান।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি