ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৪

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৯, ৭ অক্টোবর ২০২১ | আপডেট: ১৯:২০, ৭ অক্টোবর ২০২১

আটককৃত চার যুবক

আটককৃত চার যুবক

নাটোরে পৃথক অভিযান চালিয়ে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আল আমিন (২৪), আকরাম হোসেন (২২), মোঃ আঃ মজিদ (২৯) ও আরিফুল ইসলাম (২৬) নামে ৪ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সদর উপজেলার হয়বতপুর ও লক্ষিপুর বাজারে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, অসাধু কম্পিউটার ব্যবসায়ীরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করছে- এমন গোপন তথ্যের ভিত্তিতে এদিন সকালে সদর উপজেলার হয়বতপুর ও লক্ষিপুর বাজারে পৃথক অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানে এই দু’টি বাজার থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৪ জনকে আটক করা হয়। এসময় ৪টি সিপিইউ, ১১টি হার্ডডিক্স, ৪টি মনিটর, ৪টি কিবোর্ড, ৪টি মাউস, ১৫টি কার্ড রিডার, ১২টি কম্পিউটার ক্যাবল ও ১টি এসএসডি কার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি