ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক ট্রাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট পারের অপেক্ষায় রয়েছে ৫ শতাধিক পণ্যবাহী ট্রাক। নৌরুটে ফেরির তুলনায় বাড়তি যানবাহনের চাপের কারণেই অপেক্ষামাণ ট্রাকের সংখ্যা বাড়ছে। ফেরিঘাট সংশ্লিষ্টরা এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার সকাল ৭টা পর্যন্ত পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের উভয় ফেরিঘাট এলাকা মিলে ৫ শতাধিক পণ্যবাহী ট্রাক পারের অপেক্ষায় রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ফেরিঘাট শাখা সূত্রে জানা গেছে, মাওয়া ফেরিঘাটে ফেরি চলাচল ব্যাহত হওয়ার কারণে পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের চাপ বাড়ছে। বিশেষ করে পণ্যবাহী ট্রাকের চাপ রয়েছে বেশি। আর এ কারণে সীমিত ফেরি দিয়ে অধিক যানবাহন পারাপারে কিছুটা ভোগান্তি হচ্ছে।

জানা গেছে, মঙ্গলবার মধ্যরাত থেকে ঢাকামুখী যাত্রীবাহী বাস ও জরুরি পণ্যবাহী ট্রাকের চাপ ছিল বেশি। তাই সেগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে নৌরুট পারাপার করার কারণে ফেরিঘাট এলাকায় আটকা পড়েছে তিন শতাধিক সাধারণ পণ্যবাহী ট্রাক।

প্রসঙ্গত, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহন ও যাত্রী পারাপারে ছোট বড় মিলে ১৭টি ফেরি রয়েছে। বুধবার দুপুরের দিকে অপেক্ষমাণ ট্রাকগুলো পারাপার হতে পারে বলে মনে করা হচ্ছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি