ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রতিটা দিন নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে : সোনালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১০, ১০ জুলাই ২০১৮

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এ খবর প্রকাশ্যে এনেছেন সোনালি নিজেই। এবার সোশ্যাল মিডিয়ায় সেটা ভাগ করে নিলেন সবার সঙ্গে।

সোনালি নিজেই জানিয়েছেন তার  প্রত্যেকটি দিন নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে সামনে আসে।এবং প্রত্যেক দিন নতুন জয়ের স্বাদও এনে দেয় তাকে।

সোনালির প্রিয় লেখিকা ইসাবেল অ্যালেন্ডি। ইসাবেলের লেখা তাঁকে অনুপ্রাণিত করে সব সময়।‘মানুষের ভিতরে কতটা যে লুকনো শক্তি রয়েছে, তা কঠিন সময় না এলে জানা যায় না। বিপদ এলেই যুদ্ধ করার শক্তি যে কতটা শক্তি পাওয়া যায় ইসাবেলের এই লেখা এখন সোনালির লড়াইয়ের সঙ্গী।

চিকিৎসার কারণে সোনালিকে নিয়ে নিউ ইয়র্ক গিয়েছে তাঁর পরিবার।ইরফান খানের পর তাঁর ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড পাড়া। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

সে সব দেখে সোনালি বলেছেন, ‘গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত হয়েছি। বিশেষ করে তাঁদের কথা বলব, যাঁরা নিজেদের অথবা প্রিয়জনের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন।আপনাদের কথা আমাকে আরও শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।’

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও (মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি।এরপরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে।তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে বিচারকের ভূমিকা পালন করছিলেন সোনালি।শারীরিক সমস্যা হওয়ায় তা থেকে কয়েক দিনের জন্য তা থেকে অব্যাহতিও চেয়েছিলেন।এখন তাঁর পরিবর্তে সেখানে এসেছেন হুমা কুরেশি।

কেআই/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি