ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী সাংবাদিক সমাজকে সম্মানিত করেছেন : বুলবুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২১:২০, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি, একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক ও সিইও মনজুরুল আহসান বুলবুল বলেছেন, সব চক্রান্ত উপেক্ষা করে নবম ওয়েজ বোর্ড ঘোষণার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক সমাজকে সম্মানিত করেছেন। ৯ম ওয়েজ বোর্ড ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী সাংবাদিক সমাজের প্রতি যে আস্থা ও সম্মান দেখিয়েছেন আমরা হয়তো তার পুরোটা ফেরত দিতে পারবো না। তবে সাংবাদিক সমাজ অকৃতজ্ঞ নয়। আমরা আপনার আদর্শের পক্ষে আছি। সেই চেতনাটির জন্যেই আমরা আজকে এই উৎসবের আয়োজন করেছি।

তিনি আজ জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে এসব কথা বলেন। নবম ওয়েজ বোর্ড ঘোষণা এবং বিএফইউজের রেজিষ্ট্রেশন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এ আনন্দ সমাবেশের আয়োজন করে বিএফইউজে ও ডিইউজে। এতে গণমাধ্যম কর্মীরা অংশ নেন।

আনন্দ উৎসব উপলক্ষে সকালে আনন্দ র‌্যালি করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজে। জাতীয় প্রেস ক্লাব থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারও প্রেসক্লাবের সামনে এসে শেষ হয় র‌্যালি। পরে সংক্ষিপ্ত সমাবেশে দিনব্যাপী অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় প্রেস ক্লাবে আনন্দ সমাবেশ হচ্ছে। এতে সিনিয়র সাংবাদিকরা উপস্থিত রয়েছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন-



/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি