ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রাথমিকের প্রশ্ন ফাঁসের অভিযোগে আটক ৮

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬, ১৩ ডিসেম্বর ২০১৭

মুন্সীগঞ্জে ১১৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রশ্ন ফাঁসের অভিযোগে আট জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় স্থানীয় বিভিন্ন ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়।

দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণির বার্ষিক পরীক্ষার প্রশ্ন ফাঁস হওয়ার সঙ্গে জড়িত সন্দেহে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

আটকৃতরা হলেন-মো. মুস্তাফিজুর রহমান, মো. রফিকুল, মো. কামরুল, মো. কাজেম, মো. রহিম, মো. শাখাওয়াত, মো. রিয়াজ ও মো.রতন। তাদের মধ্যে সাতজনই সরকারি হরগঙ্গা কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, প্রাথমিকভাবে আটকদের ব্যবহৃত মোবাইল ফোন পর্যবেক্ষণ করা হয়েছে। এতে প্রশ্নপত্রের নমুনা এবং বিতরণের প্রমাণ পাওয়া গেছে। এখন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর উপজেলার সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর ২য়, ৩য় ও ৪র্থ শ্রেণির বার্ষিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটে। সোমবার রাতে বাংলা প্রশ্ন ফাঁসের অভিযোগে উঠে। এতে বাংলা পরীক্ষা স্থগিত করার নির্দেশ দেন জেলা প্রশাসক। তবে পরবর্তী পরীক্ষাগুলো যথা সময়েই নেয়া হবে এবং বাংলা পরীক্ষার পরবর্তী তারিখ নির্ধারণ করে জানিয়ে দেয়া হবে বলে জানানো হয়।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি