ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ফিরে আসার অপেক্ষায় আঁচল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ৯ জুলাই ২০১৮

চিত্রনায়িকা আঁচল। অনেকদিন ধরেই মিডিয়ার কোনো অনুষ্ঠানে দেখা যায় না তাকে। শুটিংয়ের বাইরে তিনি খুব একটা বেরও হন না। বিভিন্ন সময়ে গুঞ্জন শোনা গেছে- আঁচল নাকি আর কাজ করবেন না। হয়তো চলচ্চিত্র অঙ্গন থেকে হারিয়ে গেছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আঁচল। বললেন ভিন্ন কথা।

আঁচল বলেন, ‘আমি এখনও হারিয়ে যাই নি। আমি কাজ কম করছি। কারণ যেসব সিনেমার প্রস্তাব আমার কাছে আসে সেগুলো ব্যাটে-বলে মিলছে না। তাই নতুন কাজ করা হচ্ছে না। আমার অভিনীত ‘দাগ’ সিনেমাটি এবার কোরবানি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তারেক শিকদার পরিচালিত এ সিনেমাতে আমার সহশিল্পী হিসেবে বিদ্যা সিনহা মিম ও বাপ্পি চৌধুরী রয়েছেন। সিনেমাটি নিয়ে আমি বেশ আশাবাদী।

‘ভুল’ নামের একটি সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন আঁচল। এরপর ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশকিছু সিনেমা মুক্তি পায় তার।

শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে এসব সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

আঁচল আরও বলেন, ‘অন্য কোনো কারণ নেই। চলচ্চিত্রের অবস্থা খারাপ ও মানসম্মত কাজের প্রস্তাব না পেয়ে চলচ্চিত্র থেকে দূরে আছি। আর শুটিং ছাড়া বাইরের কোনো অনুষ্ঠানে তেমন যাওয়া হয় না। এছাড়া এখন মাও অনেক অসুস্থ। তার দেখাশুনা করতে হয়। মাঝে মার চিকিৎসার জন্য ভারতেও নিয়ে গিয়েছিলাম। তবে সামনে নতুন একটি সিনেমার কাজ শুরু করব। এজন্য ফিটনেসটাও জরুরী। আশা করি, নতুন সিনেমাটি চুড়ান্ত হলে এ বছরই কাজ শুরু করব।

উল্লেখ্য, আঁচল সর্বশেষ ২০১৭ সালের শুরুর দিকে ‘এক কোটি টাকা’ সিনেমাতে অভিনয় করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমার কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি