ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

বচ্চন-জুনিয়র বচ্চন খেলা দেখতে রাশিয়ায়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০, ১০ জুলাই ২০১৮

বিশ্বকাপের উন্মাদনা কাবু করেছে সারা বিশ্ব। আর এই উন্মাদনায় কাবু অমিতাভ বচ্চন। এই বয়সেও রাত জেগে ম্যাচ দেখার টান উপেক্ষা করতে পারেননি বিগ বি অমিতাভ বচ্চন। একই হাল ছেলে অভিষেকেরও। এমনিতেই ফুটবল পাগল হিসেবে মুম্বইয়ে পরিচিত জুনিয়র বচ্চন। তারকাদের ফুটবল টিমের নিয়মিত খেলোয়াড় তিনি। না খেললেও উৎসাহ দিতে চলে যান। সূত্রের খবর মানলে, কেবল টেলিভিশনে বিশ্বকাপ দেখে সন্তুষ্ট নন অভিষেক। বাবার কাছে তার আবদার, ফাইনাল ম্যাচ দেখতে হবে রাশিয়ায় গিয়ে স্বচক্ষে। তাই নাকি হাজার ব্যস্ততা সত্ত্বেও ছেলেকে নিয়ে রাশিয়া যাচ্ছেন বলিউডের শাহেনশা। জুলাইয়ের ১৫ তারিখ রাত সাড়ে আটটায় রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন দুজনে।

এমনিতেই খেলাপাগল অভিষেক। প্রো কবাডি লিগে জয়পুর পিঙ্ক প্যান্থার্স দলের মালিক তিনি। প্রায় প্রতি খেলায় গ্যালারিতে দেখা পাওয়া যায় তার। ফুটবলের প্রতিও যথেষ্ট ভালোবাসা রয়েছে। ইন্ডিয়ান সুপার লিগে চেন্নাই এফসি দলের মালিক তিনি। বিশ্বকাপ শুরু হওয়ার পর থেকেই নিয়মিত ম্যাচ দেখতে বসে যান বাবার সঙ্গে। খেলা নিয়ে সমান উৎসাহী বিগ বি-ও। কিছুদিন আগেই ব্রাজিলের হারে আশাহত হয়েছিলেন তিনি। টুইট করে আক্ষেপ করেছিলেন।

কিন্তু জীবন তো চলতেই থাকে। খেলাতেও একজন হারলে, আরেকজন জিতে যায়। তাই ভবিষ্যতের দিকে তাকানোও কর্তব্য। তাই করতে চলেছেন দুই বচ্চন। সূত্রের খবর সত্যি হলে, এবার মাঠে থেকে বিশ্বকাপ ম্যানিয়ার সাক্ষী হতে চলেছেন তারা। আর গ্যালারিতে দুই বচ্চনকে দেখা গেলে, তা অবশ্যই ভারতীয় দর্শকদের কাছে বাড়তি পাওনা হবে।

তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন (কলকাতা)।

এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি