ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লায়

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০১, ৫ মার্চ ২০২০

এই প্রথম বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লায়। ফুটবল ফেডারেশন আয়োজিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্টে ১৩টি দলের অংশগ্রহনে মোহামেডানের ১২টি খেলা ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

৭ই মার্চ শনিবার থেকে শুরু হওয়া প্রথম খেলায় অংশগ্রহণ করবেন মোহামেডান বনাম বসুন্ধরা। গত ১ মার্চ সংবাদ সম্মেলনে এই তথ্য জানান বাংলাদেশের ফুটবল ফেডারেশন এর ভাইস প্রেসিডেন্ট বাদল রায়।

বাংলাদেশর ফুটবলে দুই প্রধান দলের মধ্য মোহামেডানই এই প্রথম ঢাকার বাইরে ভেন্যু নিল। এত দিন ক্লাবটি ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামই ব্যবহার করত। এদিকে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম আধুনিকায়ন করা হয়েছে। স্থানীয় সংগঠকরা আশা করছেন কুমিল্লার ক্রীড়াঙ্গনে সুদিন ফিরবে।

কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানের মতো দল তাদের নিজস্ব ভেন্যু করায় খুশি ক্রীড়া প্রেমীরা। স্থানীয় সংগঠকরা আশা করছেন এ স্টেডিয়ামকে কেন্দ্র করে আগামীতে কুমিল্লা থেকেই বেড়ে উঠবে নতুন নতুন খেলোয়াড়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠানের  মাঠ উপলক্ষে আনন্দিত বলে জানান কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

কুমিল্লায় এই প্রথম সবচেয়ে বড় আসর তা কুমিল্লাবাসীর জন্য গর্বের বলে মন্তব্য করেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে নিরাপত্তাসহ সকল প্রকার প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে বলে জানান কুমিল্লা জেলা প্রশাসক।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট পরিপূর্ণভাবে সফল করতে সকলের সহযোগীতা কামনা করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ফুলবল এসোসিয়েশনের সদস্যরা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি