ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাউফলে স্কুলছাত্রীকে আটকে রেখে রাতভর ধর্ষণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৮, ২৬ ডিসেম্বর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে অষ্টম শ্রেণির (১৩) এক স্কুল ছাত্রীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৫ ডিসেম্বর) রাতে তাকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে বাউফল থানায় মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর মা। 

ভুক্তভোগী ও তার আত্মীয়-স্বজন ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, মোবাইল ফোনে আলাপের পর উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রামের আবদুর রব মিয়ার ছেলে মিরাজ হোসেনের (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রীর। স্থানীয় নুরাইপুর বন্দর থেকে শীতের পোশাক কিনে দেয়ার কথা বলে গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে প্রেমিক মিরাজ মোবাইল ফোনে ডেকে নেয় তাকে। 

বন্দরে ঘোরাঘুরির পর বিয়ের প্রলোভন দেখিয়ে মিরাজ তার মায়ের সঙ্গে পরিচয় করাতে অটোযোগে ইন্দ্রকুল গ্রামের বাড়িতে নিয়ে যায় মেয়েটিকে। বাড়িতে কোন লোকজন না থাকায় সময় ক্ষেপণ করে এবং ঘরের মধ্যে আটকে রেখে তাকে রাতভর ধর্ষণ করে। এদিকে, খোঁজাখুঁজির পর একপর্যায়ে ছাত্রীর স্বজনরা জানতে পেরে উদ্ধার করে থানায় নিয়ে আসে তাকে।
 
সেখানে মিরাজ তাকে একাধিকবার ধর্ষণ করেছে উল্লেখ করে এ ঘটনার বিচার দাবি করে ওই ছাত্রী।  

এ ব্যাপারে বাউফল থানার ওসি খন্দকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ‘মিরাজকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। শীঘ্রই তাকে গ্রেফতার করা সম্ভব হবে। স্কুলছাত্রীকে আজ (বৃহস্পতিবার) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদরের হাসপাতালে পাঠানো হয়েছে।’ 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি