ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বাগেরহাটে দুগ্রুপের সংঘর্ষে নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ১ অক্টোবর ২০১৮

বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলায় আহতরা আওয়ামী লীগ দলীয় স্থানীয় দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামকে দায়ী করেছেন। সন্ধ্যায় হামলায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চেয়ারম্যান শহীদুল ইসলামসহ দুজনকে আটক করেছে।

নিহতের হলেন- দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার ও আওয়ামী লীগের কর্মী শুকুর শেখ (৪২)।

হামলায় আহত দৈবজ্ঞহাটি ইউনিয়ন তাঁতীলীগের শ্রমবিষয়ক সম্পাদক বাবলু শেখ বলেন, সোমবার বিকেলে চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামের অস্ত্রধারী ক্যাডাররা বাজার থেকে আমাদের জোর করে ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে যায়। সেখানে নিয়ে আমাদের সবাইকে বোরকা পরায়। পরে আমাদের সবাইকে পরিষদ থেকে বাইরে নিয়ে এসে চেয়ারম্যান শহীদুল চিৎকার করে বলতে থাকে আমরা তাকে হত্যা করতে এসেছি। এসময় তার ক্যাডার বাহিনী ধারালো অস্ত্র ও লাঠিসেটা নিয়ে আমাদের উপর হামলা চালায়।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক শেখ রিয়াদুজ্জামান সাংবাদিকদের বলেন, হাসপাতালে আসা সবার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে শুকুর শেখ নামের একজনের মৃত্যু হয়েছে। অন্য দুজনের অবস্থার অবনতি হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে আনছার আলী দিহিদার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল হক জানান, এলাকায় আধিপত্যে বিস্তারের জের হিসেবে দৈবজ্ঞহাটীতে এই ঘটনা ঘটেছে।

জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে ইউপি চেয়ারম্যান শহিদুল ফকিরকে আটক করা হয়েছে এবং বাকীদের আটকে এলাকায় অভিযান চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি