ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাবা হলেন পল পোগবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৬, ১৭ জানুয়ারি ২০১৯

জোসে মোরিনহোর বিদায়ের পরে তিনি নিজের খেলার চেনা ছন্দ ফিরে পেয়েছেন। ম্যানচেস্টার ইউনাইটেডও টানা ৬ ম্যাচ জিতেছে। নতুন তত্ত্বাবধায়ক ম্যানেজার ওয়ে গুন্নার সোলসারের প্রশংসাতেও তিনি পঞ্চমুখ। অথচ পল পোগবা আর একটা ভাল খবর এখনও পর্যন্ত ঘোষণাই করেননি। সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার পরেও না।

খবরটা ফাঁস করেছেন ওল্ড ট্র্যাফোর্ডের কিংবদন্তি ফুটবলার ব্রায়ান রবসন। জানিয়েছেন, ফরাসি মহাতারকা সম্প্রতি বাবা হয়েছেন। ‘গত সপ্তাহেই পলের সঙ্গে দুবাইয়ে আমার দেখা হয়েছে। ওখানেই ম্যানইউ তখন অনুশীলন করছিল। অল্প কিছু কথার মধ্যেই আমি ওকে বাবা হওয়ার জন্য অভিনন্দনও জানালাম,’ বলেছেন ব্রায়ান। তাতে পোগবার প্রতিক্রিয়া? ব্রায়ান বলেছেন, ‘তেমন কিছুই না। এমন একটা ভান করল যে এটা আর পাঁচটা ঘটনার মতোই স্বাভাবিক। আমিও কথা বাড়াইনি।’

পোগবার বান্ধবীর নাম মারিয়া সালাউস। তাকে বেশি করে লোকে চিনেছিল রাশিয়া বিশ্বকাপের সময়। ফ্রান্সের সব ম্যাচেই তাকে দেখা গেছে। বয়স ২৩। বলিভিয়ার বিশ্ববিদ্যালয়ে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন পড়েছেন। সেখান থেকে মায়ামি চলে যান। কীভাবে পোগবার সঙ্গে তার ‘প্রেম’ হল কেউ আজ পর্যন্ত জানতে পারেনি। এখন বেশির ভাগ সময় তিনি ম্যানচেস্টারেই থাকেন। নিয়মিত ওল্ড ট্র্যাফোর্ডে খেলা দেখেন। অন্তঃসত্ত্বা অবস্থায় হালফিলে নিয়মিত তাকে পোগবার সঙ্গে ঘুরতে দেখা গেছে। গত মঙ্গলবারই পোগবার সঙ্গে তাকে দেখা গেছে ম্যানচেস্টারের এক রেস্তোঁরায়।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি